মোথাবাড়ি

প্রতিবেশীর বিবাদ থামাতে গিয়ে প্রতিবেশীরই হাতে আক্রান্ত তৃণমূল গ্রাম পঞ্চায়েত সদস্যা! ঘটনার তদন্তে বৈষ্ণবনগর থানার পুলিশ

প্রতিবেশীর বিবাদ থামাতে গিয়ে প্রতিবেশীর হাতে আক্রান্ত হলেন তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের সদস্যা সহ পরিবারের অন্যান্য সদস্যরা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে মালদা জেলার বৈষ্ণবনগর থানার বিন নগর গ্রাম পঞ্চায়েতের রাধা নাথ টোলা এলাকায়। আক্রান্ত তৃণমূলের সদস্যা ডলি ঘোষ (৪০) চিকিৎসাধীন মালদা মেডিক‍্যাল কলেজ হাসপাতালে। অভিযুক্তরা হলেন পাণ্ডব ঘোষ ও মনা ঘোষ। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পাণ্ডব ঘোষের মেয়ের সাথে দিলীপ ঘোষের ছেলের প্রেমের সম্পর্ক নিয়ে বিবাদ শুরু হয় দুই প্রতিবেশীর মধ্যে। সেই বিবাদ থামাতে গিয়ে আক্রান্ত হন তৃণমূলের সদস্যা ডলি ঘোষ, স্বামী সুকিল ঘোষ সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা। মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় তৃণমূলের সদস্যার। তাকে বাঁচাতে যান তার স্বামী সুকিল ঘোষ ও তার পরিবারের অন্যান্য সদস্যরা। তাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ। 

আহতদের সকলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। অবস্থার অবনতি হলে ডলি ঘোষ কে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তৃনমূলের সদস্যা। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।